• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে সাতৈর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সনতচক্রবর্ত্তী: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৩১ মে) সাতৈর ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট পেশ করেন ২ নং সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাফিউল আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আব্দুল হালিম মোল্যা, ব্যবসায়ী মো. হিরু মুন্সী এবং সমাজ সেবক মো. সেলিম হোসেন। অনুষ্ঠানের শুরুতে উদ্বোধনী বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক রাবেয়া খানম। অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাফিউল আলমের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের সহযোগী অধ্যাপক কাজী হুমায়ূন কবির। এ সময় উপস্থিত ছিলেন সাতৈর ইউনিয়ন পরিষদের সচিব মো. মোকাররম হোসেন উজ্জ্বল, ৬ নং ওয়ার্ড মেম্বার আ. লতিফ শেখসহ স্থানীয় নানা শ্রেণি পেশার ব্যক্তিবর্গসহ সাংবাদিক ও সুধীজন।
উন্মুক্ত এ বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে এক কোটি ২৭ লাখ ৯৬ হাজার ৯৯৭ টাকা। সম্ভাব্য ব্যয় দেখানো হয়েছে এক কোটি ১৯ লাখ ২৬ হাজার ২৭৫ টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে আট লাখ ৭০ হাজার ৭২২ টাকা। ইউনিয়ন পরিষদের উন্মুক্ত এ বাজেট প্রনয়ণে নানা শ্রেণি পেশার মানুষের মতামত গ্রহণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।