• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়ারদের মধ্যে ট্রাকসুট বিতরণ

ফরিদপুর জেলা প্রতিনিধ

ফরিদপুরে ‌ সদ্যসমাপ্ত প্রথম বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হওয়ায় খেলোয়াড়দের মধ্যে ট্রাকসুট বিতরণ করেন শেখ রাসেল ক্রীড়া চক্র ও বাংলাদেশ আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি শামীম হক।

মঙ্গলবার রাতে শহরের আলিপুরে হাসিবুল হাসান লাবলু সড়ক এ অবস্থিত শেখ রাসেল ক্রীড়া চক্র কমপ্লেক্সে খেলোয়াড়দের মধ্যে ট্রাকসুট বিতরণ করেন তিনি।
এ সময়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ। উপস্থিত ছিলেন ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি নজরুল ইসলাম, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোহাম্মদ নাসির , ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ সুলতান রাহাত, আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আলী আশরাফ পিয়ার, আলি আজগার মানিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেখ রাসেল ক্রীড়া চক্রের ক্রীড়া সম্পাদক রিজন মোল্লা । অনুষ্ঠান পরিচালনা করেন শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল।
অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে শামীম হক শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড়দের স্বাগত জানান । এবং বিভিন্ন ধরনের খেলাধুলায় তার সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান। তিনি বলেন ফরিদপুরে তিনটি মানসম্মত স্টেডিয়াম তৈরি করা হবে। এবং শেখ রাসেল এর নামে একটা স্টেডিয়ামের জায়গাও বরাদ্দ করা হয়েছে।
ফরিদপুরে যাতে যাতে ‌ সারা বছর খেলাধুলা হয় তার আয়োজন করতে হবে। তিনি বলেন যুবসমাজকে মাদক থেকে ফিরিয়ে আনতে হবে এবং তাদের নিয়মিত খেলাধুলার আয়োজন করতে হবে।
তিনি বিগত দিনে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।
আগামীদিনের ক্রীড়াঙ্গনেও এই ক্লাবটির গুরুত্বপূর্ণ অবদান থাকবে বলে জানান।
তিনি শুধু ফুটবল নয় ক্রিকেট হকি সহ অন্যান্য খেলা গুলিতেও শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলার অংশগ্রহণ করবে ‌ এবং সেখান থেকে ভালো ভালো খেলোয়ার বেরিয়ে আসবে এবং তারা ফরিদপুর ও জাতীয় দলের প্রতিনিধিত্ব করবে ‌ সেটাই প্রত্যাশা করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।