• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
ICU’-তে ভর্তি রণধীর কাপুর

ছবি-সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক :-

০করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর
০করোনা টিকা নিয়েও কোভিড পজিটিভ করিনার বাবা রণধীর কাপুর
০মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন রণধীর কাপুর
০অভিনেতাকে আইসিইউ-তে রাখা হয়েছে

বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা তথা কাপুর পরিবারের অন্যতম সদস্য রণধীর কাপুর। আচমকা অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে।

করোনা টিকা নিয়েও কোভিড পজিটিভ করিনার বাবা রণধীর কাপুর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন রণধীর কাপুর। অভিনেতাকে আইসিইউ-তে রাখা হয়েছে। তবে শারীরিক সমস্যা তেমন নেই বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। আপাতত অনেকটাই স্টেবল রয়েছেন অভিনেতা। এই খবর প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে বলিমহলে। সকলেই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

হাসপাতালের ডাক্তার জানিয়েছেন, চিন্তার কোনও কারণ নেই। আপাতত ঠিক আছেন রণধীর। এবং অভিনেতাও জানিয়েছেন কিছু পরীক্ষা-নিরীক্ষা করার জন্যই তাকে আইসিইউ-তে রাখা হয়েছে। আপাতত শারীরিক কোনও জটিলতা নেই, এমনকী অক্সিজেন সাপোর্টও লাগছে না অভিনেতার। যদিও বলিমহলে এবং পরিবারের মধ্যেও রণধীরকে নিয়ে চিন্তা বাড়ছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।