• ঢাকা
  • শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপা উপজেলার আমখোল ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল মান্নানের মটর সাইকেল শোডাউন

তারিখঃ ০১ ফেব্রুয়ারি ২০২১ইং গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবের আর্দশের লড়াকু সৈনিক, বারবার নির্যাতিত আমখোলা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা হাজী আবদুল মান্নান হাওলাদার উদিয়মান নেতা গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় নেতা কর্মীদের নিয়ে উপজেলার আমখোলা ইউনিয়নে নির্বাচনী হোন্ডা শোডাউন করেন।

আজ সোমবার (১জানুয়ারি) সকাল সাড়ে দশটার সময় আমখোলা এলাকার সুহুরি ব্রিজ থেকে শুরু হয়ে প্রায় পাঁচ শতাধিক মোটর সাইকেল করে নেতাকর্মী নিয়ে হাজী আবদুল মান্নান হাওলাদার আমখোলা ইউনিয়নে নির্বাচনী এলাকার ব্যাবসায়ি, চাকুরিজীবি শ্রমিক ও দলীয় নেতা কর্মীসহ সকল শ্রেনীর ভোটারদের সাথে দেখা করে নেীকা মার্কার ভোট ও দোয়া কমনা করে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। তিনি বিভিন্ন পথসভায় বলেন, আগামী আমখোলা ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক) চাইবেন। তিনি দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে এলাকার জনগনের কল্যানে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করার প্রতিশ্রুতি দেন।

তিনি এলাকার গরিব দুখি মানুষের বিপদে-আপদে পাশে থেকে এলাকার সমস্ত সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ, বাল্য বিবাহ, নারী নির্যাতন, চাঁদাবাজি, যুব সমাজকে মাদকমুক্তসহ জন কল্যান মুখি কাজ করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আধুনিক করে সুন্দর ও সমৃৃদ্ধী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।