• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় প্রথমদিন হাইওয়ে এক্সপ্রেসে টোল আদায়ে গাড়ির তীব্র যানজট

মোঃ রমজান শিকদার, ভাঙ্গা ফরিদপুর সংবাদদাতা-০১/০৭/২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ভাঙ্গা-ঢাকা হাইওয়ে এক্সপ্রেস) শুক্রবার (০১ জুলাই) প্রথম টোল আদায়ের শুরু থেকেই তীব্র যানজট সৃষ্টি হয়েছে। সকালে ভাঙ্গার হাইওয়ে এক্সপ্রেসের বগাইল টোল প্লাজায় শত শত যানবাহনের চাপে ঢাকা থেকে আগত যানবাহন গুলোর দীর্ঘ পাঁচ কিলোমিটার যানজট সৃষ্টি হয়।
তীব্র যানজটের কারণে চরম ভোগান্তিতে পড়েন শত শত যানবাহনের যাত্রীরা।
খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে যানবাহনের শৃঙ্খলা ফেরাতে কাজ করেন।
বগাইল টোল প্লাজার ব্যবস্থাপক ফারুক হোসেন জানায়, উক্ত টোল প্লাজায় ১০টি বুথ রয়েছে টোল আদায়ের জন্য। আমরা প্রথম দিনের শুরুতে মাত্র ৪টি বুথ দিয়ে টোল আদায় শুরু করি। শুক্রবার দিন হওয়ায় ঢাকা থেকে শত শত প্রাইভেট গাড়ি পদ্মা সেতু হয়ে ভাঙ্গা গোল চত্বর দেখার জন্য চলে আসে। এতেই যানজটের সৃষ্টি হয়। পরবর্তীতে আমরা আরো ৪টি বুথ চালু করি। এখন মোট ৮টি বুথে টোল আদার করা হচ্ছে। শুক্রবার দুপুর পর্যন্ত আর কোন যানজট নেই। আগামীকালের মধ্যে আরও ২টি বুথ চালু হলেই মোট ১০টি বুথে টোল আদায় শুরু হবে। তখন কোন যানজট থাকবে না আশাকরি।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হামিদউদ্দিন আহমেদ জানান, সকাল থেকেই ভাঙ্গা হাইওয়ে থানার সদস্যরা টোল এলাকায় কর্মরত রয়েছি। আমি নিজেও এখানে সকাল থেকে অবস্থান করছি। দিনটি শুক্রবার ছুটির দিন হওয়াতে সকাল থেকেই পদ্মা সেতু ও ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের গোলচত্ত্বর দেখার জন্য ঢাকা থেকে শত শত গাড়ীর চাপ রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।