• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে বর্ণাঢ্য নানা আয়োজনে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

মাহবুব পিয়াল,ফরিদপুর :

“পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তির সহনশীলতা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফরিদপুরে নানা আয়োজনে পালিত হয়েছে ৩২তম আন্তর্জাতিক প্রবীণ দিবস।

১ অক্টোবর শনিবার জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তর ও বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ফরিদপুর জেলা শাখার আয়োজনে সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র্যা লী বের হয়। র্যা লীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

র্যা লী শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক এ এসএম আলী আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক,বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ফরিদপুর জেলা শাখার সভাপতি ডা: এম এ জলিল,সাধারন সম্পাদক অধ্যাপক এমএ সামাদ, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংবাদিক প্রফেসর মোঃ শাহজাহান, সরকারি ইয়াছিন কলেজের অধ্যক্ষ প্রফেসর শীলা রানী মন্ডল, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ডঃ আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো, এফডিএ এর নির্বাহী পরিচালক মো:আজহারুল ইসলাম,বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক প্রফেসর শেখ আব্দুস সামাদ, প্রফেসর আব্দুল হামিদ মোল্লা, প্রফেসর শীপ্রা রায়, পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী পরিচালক আঃ কুদ্দুস,জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মো: নুরুল হুদা প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাসলিমা আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) লিটন আলী, শহর সমাজসেবা অফিসার এস এম সুজাউদ্দিন রাশেদ।

আলোচনা সভা শেষে জেলার ব্যক্তি, প্রবীণ মুক্তিযোদ্ধা, প্রবীণ শিক্ষাবিদ, প্রবীণ সংগীতজ্ঞ, মমতাময় ও মমতাময়ী এই ছয় ক্যাটেগরিতে সম্মাননা পুরস্কার দেয়া হয়। তাদের হাতে সম্মননা ক্রেস্ট তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি জেলা প্রশাসক অতুল সরকারসহ অতিথিরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।