• ঢাকা
  • রবিবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং
ফরিদপুরে সভায়ঃ গণতন্ত্র পুন: প্রতিষ্ঠার জন্য জনগণ আবার বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়’

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদপুর শহর বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় বক্তাগণ বলেছেন, দেশে জনগনের নিবার্চিত সরকার নেই। গণতন্ত্র পুন: প্রতিষ্ঠার জন্য জনগণ আবার বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়।
আজ মঙ্গলবার বিকেলে শহরের কমলাপুরের ঐতিহ্যবাহী ময়েজমঞ্জিলের চত্বরে এ সভার আয়োজন করা হয়। শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ জানান, প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফকে প্রধান অতিথি এবং মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফকে বিশেষ অতিথি করে শহরের অম্বিকা হলে আলোচনা সভার অনুমতি চেয়েছিলেন তারা। কিন্তু জেলা পুলিশ তাদের সেই কর্মসূচী পালনের অনুমতি দেয়নি। ফলে পরিবতর্ীতে স্বল্প সময়ের মধ্যে মৌখিক অনুমতির ভিত্তিতে ময়েজমঞ্জিল চত্বরে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
ফরিদপুর শহর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমটি আকতার টুটুলের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজের সঞ্চালনায় এ আলোচনা সভায় আরো বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গি ও জাফর হোসেন বিশ্বাস, সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আশরাফ নান্নু, সাবেক কোষাধ্যক্ষ এবি সিদ্দিকী মিতুল, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নুরুজ্জামান চৌধুরী পঙ্কজ, মৎসজীবী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহ্বায়ক অধ্যক্ষ মো: সেলিম মিয়া, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, আরিফুজ্জামান অপু প্রমুখ।
আলোচনা সভায় শহর ও কোতয়ালী থানা বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও সমর্থকেরা যোগ দেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।