• ঢাকা
  • শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে ফুরকানিয়া মাদ্রাসা ও জামে মসজিদের শুভ উদ্বোধন

মসজিদে এসে মুসল্লিরা যাতে সুন্দর পরিবেশে নামাজ আদায় করতে পারেন এ উপলক্ষে ফরিদপুর সদর উপজেলার গোয়ালচামট এলাকার লালন নগরে ফুরকানিয়া মাদ্রাসা ও জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ১ অক্টোবর বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মসজিদের উদ্বোধন করেন ফরিদপুর পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু।

এছাড়াও অন্যদের উপস্থিত ছিলেন, ২ নং কাউন্সিলর আনিসুর রহমান চৌধূরী সাবুল, লালন নগর কমিটির সভাপতি শাহজাহান মিয়া, সাধারন সম্পাদক আব্দুল হাকিম খান, সিআইএফ এর সহ-সভাপতি কাশেম শেখসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এ সময় উপস্থিত বক্তারা বলেন, মসজিদ আল্লাহর ঘর, ইবাদতের জায়গা। যেখানে মানুষ এসে তার সার্বিক মঙ্গল কামনায় মহান আল্লাহর দরবারে প্রার্থনা করবেন। তাই এই লালন নগরে ফুরকানিয়া মাদ্রাসা ও জামে মসজিদের শুভ উদ্বোধন হওয়ায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে ফরিদপুর পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু বলেন ইসলাম শান্তির ধর্ম, মহান আল্লাহর সান্নিধ্য লাভের সবচেয়ে বড় মাধ্যম হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সবসময় আল্লাহকে স্মরন করা, সেই সাথে নামাজ আদায়ের মাধ্যমে আল্লাহকে খুশি করা। সেই ক্ষেত্রে একটি মসজিদের গুরুত্ব বিদ্যমান। এই লালন নগরে ফুরকানিয়া মাদ্রাসা ও মসজিদের উদ্বোধন করায় মুসল্লিগন নামাজ আদায়ের মাধ্যমে নিজেদের ভুল-ত্রুটির মাগফিরাত কামনার সঙ্গে সঙ্গে ন্যায়, সত্য ও কল্যাণের পথে চলার চেষ্টা করবে। পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে মুসল্লিগণ যাতে নামাজ আদায় করতে পারেন এ ব্যাপারেও বিশেষ গুরুত্বারোপ করেন ফরিদপুর পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু।

মসজিদের সার্বিক উন্নয়ন ও সাফল্য কামনা করে দোয়া প্রার্থনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১