• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে সংবর্ধিত হলেন আলী আজগর মানিক

মাহবুব পিয়াল,১ জুন,ফরিদপুর জেলা প্রতিনিধি ।। 

ফরিদপুরের স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ফেয়ারের অর্থ সম্পাদক মোঃ আলী আজগর মানিক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সংঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার রাতে স্থানীয়  একটি রেস্টুরেন্টের হল রুমে এই সংবর্ধনা প্রদান করা  হয়।

ফ্রেন্ডস ফেয়ারের সহ-সভাপতি আফসারউদ্দিন মোল্লার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান , যুগ্ন-সম্পাদক আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম স্টালিন, সমাজ কল্যান সম্পাদক মোঃ নুরুল হুদা,  কিবরিয়া খান, আহসানউল্লাহ লিটু, রফিকুল ইসলাম,  এম এ নাঈম,লিয়াকত হোসেন,আহমেদুল বারী বাবলু সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সদস্যরা মোঃ আলী আজগর মানিককে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরন করে নেন।
সংবর্ধনা অনুষ্টানে মোঃ আলী আজগর মানিক- বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান , ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ -সভাপতি শামীম হক এর নিকট কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তাদের দিক নির্দেশনায় ফরিদপুর জেলা যুবলীগ এগিয়ে যাবে

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।