• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসন বিএনপি সভাপতির ইন্তেকাল

চরভদ্রাসন(ফরিদপুর)প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা বিএনপি’র সভাপতি মো: মোতাজ্জেল হোসেন মৃধা (৫৬) গত রোববার দিবাগত রাত পৌনে একটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মাস বয়সী শিশু পূত্র সহ তিন পূত্র সন্তান রেখে গেছেন। সোমবার দুপুর ২ টায় চরভদ্রাসন সরকারী কলেজ মাঠে মরহুমের নামাযে জানাজা শেষে পার্শ্ববতী হাজিডাঙ্গী মাদ্রাসা কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানা যায়, ওই রাত ১২ টায় উপজেলা সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গী গ্রামের নিজ বাড়ীতে বিএনপি’র সভাপতি হঠাৎ অসুস্থ পয়ে পড়লে তাকে দ্রুত চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে একটায় তিনি মৃত্যুবরন করেন।

মোতাজ্জেল হোসেন মৃধার মৃত্যুতে বিএনপি ও তার অংগ সংগঠন দলের মধ্যে গভীর শোকের মাতম বইছে। বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, স্বেছাসেবক দল নেতা জুলফিকার আলী জুয়েল, জেলা যুবদল সভাপতি রাজিব হোসেন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন ও সাবেক উপজেলা চেয়ারম্যান এজিএম বাদল আমিন সহ উপজেলা বিএনপি ও তার অংগসংগঠন মরহুমের নামাযে জানাযায় অংশ নিয়ে গভীর শোক প্রকাশ করেন।

মরহুম মোতাজ্জেল হোসেন মৃধা উপজেলার চরঝাউকান্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: ইদ্রিস আলী মৃধার বড় ছেলে। মোতাজ্জেল হোসেন মৃধা ১৯৮৯ সনে চরভদ্রাসন সরকারী কলেজের ছাত্র ছাত্রী  সংসদ নির্বাচনে বিএনপি’র প্যানেল থেকে জিএস নির্বাচিত হন। বিগত ২০১৪ সাল থেকে তিনি উপজেলা বিএনপি’র সভাপতি হিসেবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।