• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাবের নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন

ফরিদপুর শহরের কবি জসীমউদ্দিন হলে বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব ফরিদপুর জেলা ইউনিট এর উদ্যোগে বর্নাঢ্য নানা আয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ৩ টা থেকে কবি জসীমউদ্দিন হলের বড় পর্দায় বাংলাদেশের বিস্ময়কর উন্নয়নের কিংবদন্তি নেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য গাঁথা জীবনীর উপর তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

বিকাল সাড়ে ৪টায় হল মঞ্চে আলোচনা সভা,জন্মদিনের কেক কাটা,দোয়া মাহফিল,বিশেষ মোনাজাত ও অতিথিদের মধ্যে কেক ও মিষ্টি বিতরন করা হয়।
বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব ফরিদপুর জেলা ইউনিট এর সভাপতি মেহেদী হাসান শামীম তালুকদারের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব এর প্রধান এডমিন মোঃ রোকন উদ্দিন রুমনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আওয়ালীগের সহ-সভাপতি ও ফরিদপুর ওয়েলেফয়ার ফাউন্ডশনের সভাপতি শামীম হক। অনুষ্টানে কোতয়ালী থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি খলিফা কামালউদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রুকসুর সাবেক ভিপি জিয়াউল হাসান মিঠু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অনিমেষ রায়,আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম নীলু চেয়ারম্যান,জেলা যুবলীগের শিক্ষা,সাহিত্য,গবেষনা ও পাঠাগার সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মুসা,শহর যুবলীগের দপ্তর সম্পাদক নাজিউর রহমান নিশানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব ফরিদপুর জেলা ইউনিট এর পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সদস্য খন্দকার নাজমুস সাকিব তন্ময়।
আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটা হয়। পরে প্রধানমন্ত্রীর মঙ্গল ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার বলেন,বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন। বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন আজ তৃতীয় বিশ্বের রাষ্ট্রের কাছে অনুসরণীয়। উন্নয়নের পাশাপাশি দুর্যোগকালীন সময়ে শেখ হাসিনার নেতৃত্ব এমনকি করোনাকালীন মহাদুর্যোগ তিনি যেভাবে মোকাবিলা করছেন সেটিও আজ সারা বিশ্বে প্রংসিত হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।