• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার প্রধান অতিথি থেকে কেক কাটছেন।

ফরিদপুর জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ বছরপুর্তি উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ২০১৯ সালের ১ জানুয়ারি প্রতিষ্ঠানটি তার যাত্রা শুরু করে। দেখতে দেখতে পেরিয়ে গেছে ১ টি বছর।

এ উপলক্ষে ১ জানুয়ারি শুক্রবার সকালে বিদ্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রধান অতিথি থেকে কেক কাটেন ফরিদপুর জেলা জেলা প্রশাসক অতুল সরকার। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ মনিরুজ্জামান, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংবাদিক প্রফেসর মোঃ শাহজাহান, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, সরকারি রাজেন্দ্র কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক রেজভী জামান প্রমুখ।

জেলা প্রশাসক বলেন, মান সম্মত শিক্ষার কোন বিকল্প নেই। মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠানই পারে মানসম্মত শিক্ষা দিতে। আর মানসম্মত শিক্ষাই একজন শিক্ষার্থীকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। সে লক্ষেই জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠিত হয়েছে।

উল্লেখ, প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ পৌছলে স্কুলের শিক্ষক – শিক্ষিকাবৃন্দ ফুলেল শুভেচছা জানান এবং অতিথিবৃন্দ ফিতা কেটে প্রবেশ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।