• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে দেয়াল পত্রিকা উন্মোচন সম্পন্ন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের সামনের বাউন্ডারী দেয়ালে সোমবার দুপুর সাড়ে ১২ টায় দেয়াল পত্রিকা উন্মোচন করা হয়েছে। উপজেলার কলেজ ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিয়ে গড়া একতাবদ্ধ সংগঠনের উদ্যোগে এ দেয়াল পত্রিকা উন্মোচন করা হয়।

এ দেয়াল পত্রিকা উন্মোচন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ফরিদপুর, কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার সীমা রানী ধর, হালিমা খাতুন ও সুমন দাস। এ সময় একতাবদ্ধ সংগঠনের সভাপতি নাজমুল, সাধারন সম্পাদক মিথিলা মিম ও সংগঠনের অন্যান্য কর্মীবৃন্দ সানিয়া আক্তার, মাহমুদুল হাসান শান্ত, মোঃ সোহেল রানা, জাহিদ দেওয়ান, শহীদুল ইসলাম, সুমন বিশ্বাস, সিহাব ও শাহেদ উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

জানা যায়, উক্ত শিক্ষার্থী সংগঠনটি এলাকায় জনকল্যানমুখী উদ্যোগ নিয়ে বিভিন্ন কাজ করে যাচ্ছে। গত ফেব্রুয়ারী মাসে একতাবদ্ধ সংগঠনের উদ্যোগে চরভদ্রাসন ইউনিয়নের ২৮টি গ্রামে তিনটি করে মোট ৮৪টি পয়েন্টে নামফলক স্থাপন করা হয়। এ ব্যপারে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা বলেন, “ একতাবদ্ধ সংগঠনটি তাদের সাধ্যমত এলকায় মহতী কাজ করে চলেছেন। তিনি সংগঠনটিকে সহায়তা করার জন্য সকলকে সকলকে আহবান জানান”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।