• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় প্রান্তিক কৃষক-কৃষাণীরা পেল ঈদ বস্ত্র ও নগদ অর্থ

আলমগীর কবির (আলফাডাঙ্গা )ফরিদপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষকলীগের গৌরবোজ্জ্বল ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার (১ মে) সকাল সাড়ে ১১টায় পৌরসভার ধানসিঁড়ি রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না তার নিজস্ব অর্থায়নে এসব বিতরণ করেন। প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে এ সুবিধা প্রদান করা হয়।

এসব বিতরণকালে অন্যদের মধ্যে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলার আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য আব্দুল আলীম খান, উপজেলা কৃষকলীগ নেতা শেখ ছিদ্দিকুর রহমান ও বুড়াইচ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিষয়ে অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না জানান, ‘উৎসবে-দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ‌্য। মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের উৎসব ও দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়াতে নির্দেশনা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নির্দেশে অসহায় প্রান্তিক কৃষকদের পাশে দাঁড়াতে সাধ‌্যমতো চেষ্টা করেছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।