• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
নানা আয়োজনে আয়োজিত হলো বাইসো এর সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:-

সাইবার ক্রাইম, মানসিক স্বাস্থ্য বিষয়ক সেমিনার হয় এবং সাইবার ক্রাইম ও মানসিক স্বাস্থ্য বিষয়ে কুইজের আয়োজন করা হয়।

মঙ্গলবার ফরিদপুর জেলার হালিমা গার্লস স্কুল এন্ড কলেজের নিজস্ব কার্যালযে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার, সুমন রঞ্জন সরকার,বিশেষ অতিথি ছিলেন মামুনুর রশিদ, (ওসি ডিবি), রাহুল অনিক (সাব -ইন্সপেক্টর) পুলিশ সাইবার সাপোর্ট, ফরিদপুর, ডা. তানসিড জুবায়ের নাদিম মেডিকেল অফিসার, সিভিল সার্জন অফিস ।

এছাড়া এতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী শিক্ষক মন্ডলী অংশগ্রহণ করেন।
দুই শত কিশোর কিশোরী নিয়ে এই সেমিনারটি অনুষ্ঠিত হয়। এতে সাইবার ক্রাইম ও মানসিক স্বাস্থ্য বিষয়গুলো নিয়ে সেমিনারে আলোকপাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির সুমন রঞ্জন সরকার (অতিরিক্ত পুলিশ সুপার) সাইবার ক্রাইম নিয়ে স্কুলের শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং তাদের সচেতন করেন।
সিভিল সার্জন অফিসের কর্মকর্তা
ডা. তানসিড জুবায়ের নাদিম মানসিক স্বাস্থ্য নিয়ে দিকনির্দেশনা দেন এবং সচেতন করেন। উক্ত স্কুলের প্রধান শিক্ষক বলেন, বাইসো ফরিদপুর ব্রাঞ্চ কে অনেক ধন্যবাদ এমনএকটি সেমিনারের আয়োজন করারজন্য।

এই সেমিনারের মাধ্যমে কিশোর কিশোরীরা সচেতন হতে পারবে।

বাইসো ফরিদপুর জেলা শাখার সভাপতি বলেন, আপনাদের এই সেমিনারে যা শেখানো হয়েছে তা আপনাদের মাঝে সীমাবদ্ধ না রেখে আপনার আশেপাশে যারা আছে তাদের কেও এসব সম্পর্কে জানাবেন।

বাইসো ফরিদপুর জেলা শাখার উপস্থিত ছিলো কাজী জেবা তাহসিন (জেলা সমন্বয়ক), আশিকুর রহমান (সহ-সভাপতি) আবির হাসান (সাধারণ সম্পাদক), রবিউল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), তাজুল ইসলাম (প্রেস সেক্রেটারী) এবং সদস্যদের ভেতরে উপস্থিত ছিলো সাদিয়া ইসলাম, ডালিয়া, প্রিন্স, শাওন, কাকলি সহ আরও অনেকে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।