• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
পা হারিয়ে সপ্ন পূরণ করা হলোনা কলেজ পড়ুয়া হাশেমের

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের গয়েশপুর গ্রামে বুধবার বিকালে একটি পাওয়ার টিলারের নিচে পরে হাশেম শেখ (২৫) নামে এক যুবক মারাত্মক ভাবে আহত হয়েছে। হাশেম ওই গ্রামের মোঃ আজিজার শেখের ছেলে।

জানা গেছে, বুধবার বিকাল ৫টার দিকে মাঠে কাজ করার সময় পাওয়ার টিলারে লুঙ্গি পেচিয়ে গেলে সে পাওয়ার টিলারের মধ্যে চলে যায়। এ সময় পাওয়ার টিলারের নিচে পরলে ঘটনাস্থলেই তার ডান পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক ভাবে আহত হয়।
খবর পেয়ে আশেপাশের লোকজন দ্রæত তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে সেখান থেকে ঢাকা রেফার করা হয়। বর্তমানে হাসেম প্রফেসর ডাঃ মোঃ কাজী শামীমের তত্বাবধায়নে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন।
তার বড় ভাই মোঃ আবুল কাশেম জানান, ও ফরিদপুর রাজেন্দ্র কলেজে লেখাপড়া করার পাশাপাশি নিজেদের মাঠের কাজে সহযোগীতা করতো। কিন্তু এমন দুর্ঘটনাতে ওর জীবনের একটা বড় পরাজয় নেমে আসলো। লেখাপড়া করে সপ্ন ছিলো চাকরি করে বাবা মার মুখে হাসি ফোটাবে তার আর পূরণ হবে না ওর। এছারাও এমন দুর্ঘটনাতে আমাদের সংসারের আর্থিক দিক দিয়ে বড় ক্ষতি হয়ে গেলো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।