• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
আ’লীগ প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান এর পক্ষে উপজেলা যুবলীগের ঈদ বস্ত্র বিতরন

(ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি মো. আবদুর রহমানের পক্ষে ঈদ উপলক্ষে শাড়ি বিতরণ করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের মাধ্যমে উপজেলার অসহায় ও দুস্থদের মাঝে সোমবার (২ মে) বেলা ১১টায় স্থানীয় জেলা পরিষদের ডাকবাংলো প্রাঙ্গণে এসব শাড়ি বিতরণ করা হয়।

বিতরনকালে শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন- প্রতিবছরই বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান হত-দরিদ্রদের জন্য ঈদ উপহার সামগ্রী দিয়ে থাকেন এবার তিনি শাড়ী পাঠিয়েছেন।
আপনারা তার দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন।

বিতরনকালে উপস্থিত ছিলেন-বোয়ালমারী উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু,বোয়ালমারী ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল ওহাব তারা,
জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, উপজেলা যুবলীগের আহবায়ক ও চতুল ইউপির সাবেক চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু,জেলা যুবলীগের সদস্য ও উপজেলা যুবলীগ এর যুগ্ম আহবায়ক দাউদুজ্জামান দাউদ,এমএম সাফিউল্লাহ সাফি,পৌরযুবলীগের ওবাইদুর মৃধা,রবিউল ইসলাম সহ যুবলীগ নেতৃবৃন্দ।
এছাড়াও পৌরছাত্রলীগ এর সভাপতি আমিনুর ফাহিম,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মৃদুল সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে এসব শাড়ি বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।