• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং

পঞ্চম ইউনিয়ন পরিষদ নির্বাচন

মধুখালীতে আ‘লীগের বিদ্রোহী ও নৌকার বিরোধীতা করায় ১৬আওয়ামীলীগের নেতাকর্মীকে বহিস্কার

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : পঞ্চম ইউনিয়ন পরিষদ নির্বাচনে মধুখালী উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী এবং দুটি ইউনিয়নে নৌকার বিরোধীতা করায় বাগাট ও জাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ১৬ নেতাকর্মীকে সাময়িক বহিস্কারের সুপারিশ পাঠায়। এর প্রেক্ষিতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন কুমার বিশ^াস এবং সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু স্বাক্ষরিত এক পত্রে ওই নেতাকর্মীদের বহিস্কারের  সুপারিশসহ জেলায় পাঠান গত শুক্রবার।
বহিস্কৃত নেতাকর্মীরা হলেন বাগাট ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইউসুফ হোসেন মোল্যা। নৌকা প্রতীকের বিরোধিতা করায় বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আছাদুজ্জামান, প্রচার সম্পাদক মুজিবর রহমান শেখ, ক্রীড়া সম্পাদক সুজিত বসু, সদস্য জাহাঙ্গীর হোসেন বাবু এবং ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচ্চু সরদার। জাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আক্তার হোসেন, মো. আলী আহম্মাদ, গৌতম বিশ^াস, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চু, সিদ্বিশ^র মজুমদার, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আব্দুর রউফ মাতুব্বর, যুব ও ক্রীড়া সম্পাদক মো. মনিরুল ইসলাম, সদস্য মো. সোহরাব হোসেন, ৬নং ওয়ার্ড সভাপতি মো. সাকাওয়াত হোসেন, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. সুজাদুর রহমান।
উপজেলা অওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন কুমার বিশ^াস ও সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু দল থেকে সাময়িক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।