• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় ষড়যন্ত্রমূলক প্রচারণার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় ভূমিদস্যু জিয়া হাসান খান কর্তৃক মিথ্যা ও ষড়যন্ত্রমূলক প্রচারণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ইমারত হোসেন পিকুল মোল্লা, মোঃ মোশারফ তালুকদার, মোঃ রেজাউল তালুকদার ও মোঃ আবুল কালামের পরিবার। সংবাদ সম্মেলনে জিয়া হাসান খান নামে এক ব্যক্তিকে ভূমিদস্যু ও অন্যের সম্পত্তি লোভি দাবি করে থানায় ভুক্তভোগীদের নামে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করে মোঃ পিকুল মোল্লা বলেন, জিয়া খান, আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তিনি গত ৩১ জানুয়ারি ২০২১ ইং তারিখ রাত ১২টার সময় সালথা থানায় আমাদের বিরুদ্ধে চাঁদা দাবি ও জোরপূর্বক টাকাপয়সা নেয়া, এবং মারধোরের কথা উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন, তার এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক আমরা এ ঘটনার সাথে কোনভাবেই যুক্ত না। আমাদেরকে হয়রানি করার জন্য তিনি এই নাটক সাজিয়েছেন। তার সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে আমাদের
বিরোধ চলছে, আমরা মিথ্যা বানোয়াট ষড়যন্ত্রমূলক প্রচারণা ও থানায় অভিযোগের তীব্র
নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় প্রতারণা ও ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগ দায়ের থেকে মুক্তি পেতে, ভুক্তভোগীরা ফরিদপুরের পুলিশ সুপার, সার্কেল ও সালথা থানার অফিসার ইনচার্জ এর প্রতি ষড়যন্ত্রকারী জিয়া খান এর অভিযোগটি নিরপেক্ষভাবে তদন্তের মাধ্যমে সত্যতা যাচাই করার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপ‌জেলা যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক বাদল হো‌সেন, এনা‌য়েত মোল‌্যা, রেজাউল তালুকদার, মোশারফ তালুকদার প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।