• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে কানাইপুর ইউনিয়ন আ”লীগ সভাপতির মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জুলফিকার আলী মিনুর মুক্তি, মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে কানাইপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এলাকাবাসী।
আজ ০২ অক্টোবর শুক্রবার সকাল ১০.৩০ টায় কানাইপুর বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

কোতোয়ালি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোকন মাতুব্বরের সভাপতিত্বে এই মানববন্ধন কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন আওয়ামীলীগ নেতা কাজী মমিতুল হাসান বিভুল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ প্রদীপ কুমার দাস লক্ষণ, সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি তাওফীক হোসেন পুচ্চি, কানাইপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জাহিদুর রহমান, কানাইপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জুলফিকার আলী মিনুর ছোট ভাই শাহ্ তোঃ শাহজাহান মোল্লা, কন্যা সুমাইয়া, মামলার বাদী পরিমলের ছোট ভাই রমেশ দাস, প্রতিবেশী সন্তোষ দাস, এ্যাডঃ অমোল দাস প্রমুখ।
জুলফিকার আলী মিনুর কন্যা সুমাইয়া বলেন, আমার বাবা একজন সৎ মানুষ, এটা ইউনিয়নের সকলেই জানেন। কিন্তু কি কারণে, কারা এই ষড়যন্ত্র করছে তা আমরা বুঝতে পারছি না। আমি জোর দাবী জানাচ্ছি সঠিক তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়া হোক এবং আমার বাবার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা তুলে নিয়ে অবিলম্বে তাকে মুক্তি দেওয়া হোক।
মানববন্ধনে উপস্থিত নেতাকর্মীরা বলেন, কর্মকান্ড করছেন তা দেখে এক শ্রেণী কূচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ কর্মসূচিতে আওয়ামীলীগসহ বিভিন্ন শ্রেণির পেশার কয়েক হাজার মানুষ অংশ নেয়।
মানববন্ধনে বক্তরা অবিলম্বে প্রতিহিংসা মূলক এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। বক্তরা বলেন, মিনু ভাই রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার, আওয়ামীলীগের একটি অংশ ষড়যন্ত্র করে এ মামলায় তাকে জড়িয়েছেন। শুক্রবার সকালে সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এলাকাবাসীর উদ্দ্যোগে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১