• ঢাকা
  • শুক্রবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং
ফরিদপুর কানাইপুরে নাজমা এক্সক্লুসিভ কমপ্লেক্সের উদ্বোধন

ফরিদপুর কানাইপুর বাজারের প্রান কেন্দ্র নাজমা এক্সক্লুসিভ কমপ্লেক্স বুধবার সকাল ১১ টার সময় ফিতা কেটে ও দোয়া মাহফিলের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাজমা এক্সক্লুসিভ কমপ্লেক্সের সত্বাধিকারী মোঃ সাইফুল আলম কামাল,ভাটিকানাইপুর জামিয়া আশ্রাফিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা কবীর আহমেদ,বিসমিল্লাহ গ্রুপের চেয়ারম্যান আলহাজ রোকন বিশ্বাস,ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি জুলফিকার আলী মিনু,করিমপুর হাইওয়ে থানার অফিসার ইন চার্জ মোঃশাহজালাল,কানাইপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এহতেশাম খান,মোঃ হুমায়ুন মোল্লা,কানাইপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি আনন্দ সাহা,প্রধান শিক্ষক শাহজাহান মোল্লা,আলহাজ মোকবুল হোসেন, ফরিদপুর জুট ফাইবার্সের ম্যানেজার মোঃ আলতাফ হোসেন প্রমূখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা কবীর আহমেদ ।

নাজমা এক্সক্লুসিভ কমপ্লেক্সর সত্বাধিকারী মোঃ সাইফুল আলম কামাল তার বক্তৃতায় বলেন,এই মার্কেটের মালিক কানাইপুর বাজারের ব্যবসায়ীগন।তিনি সকল ব্যবসায়ীগনের সহযোগিতা কামনা করেন।তিনি বলেন নকল এবং অবৈধ পণ্য এই মার্কেটে বিক্রি করার কোন সুযোগ দেয়া হবে না। উদ্বোধনী অনুষ্ঠানে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা,মার্কেটের দোকান মালিক,ভাড়াটিয়া এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।