• ঢাকা
  • বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে অস্ত্র মামলায় ২২ ঘন্টায় আদালতে চার্জসিট দাখিল করল পুলিশ

ছবি ঃ- প্রতিকী

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারীতে একটি অস্ত্র মামলার তদন্ত শেষ করে ২২ ঘন্টার মধ্যে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছেন থানা পুলিশ । গতকাল বৃহস্পতিবার ফরিদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের অধীন বোয়ালমারীর সাত নম্বর আমলি আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

জানা যায়, গত বুধবার সকালে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় গ্রামের মো. ছোবহান শেখের বাড়ির গোয়াল ঘরের সিলিংয়ের ওপর থেকে পাঁচটি সড়কি, দুটি টেটা, চারটি টিনের ব্যারেলের ঢাল ও একটি ছ্যানদা উদ্ধার করে পুলিশ। বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. কামরুল ইসলাম বাদি হয়ে দেশীয় অস্ত্র উদ্ধারের ঘটনায় বুধবার দিবাগত রাতেই থানায় অস্ত্র আইনে একটি মামলা করেন। পুলিশ মামলার দুই আসামি মো. ছোবহান শেখ (৬৭) ও তাঁর ছেলে মো. রাকিব শেখকে (২৩) ওই দিন বাড়ি থেকে আটক করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. মোক্তার হোসেন জানান, মামলা দায়েরের মাত্র ২২ ঘন্টার মধ্যে তদন্ত শেষ করে প্রয়োজনীয় সাক্ষ্য প্রমাণসহ আসামির বিরুদ্ধে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরুণ বাছাড়ের আদালতে বৃহস্পতিবার এ অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে আসামিরা জেল হাজতে পাঠানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০