• ঢাকা
  • সোমবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর আনসার উদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন ও আমান মওদুদ ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

ফরিদপুর আনসার উদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন ও আমান মওদুদ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি ও সনদপত্র  প্রদান অনুষ্ঠান সোমবার সকালে আনসার উদ্দীন উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়েছে।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার ও বৃত্তি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধান মন্ত্রীর জ্বালানী উপদেষ্ঠা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী (বীর বিক্রম)। ফরিদপুর সদর উপজেলা নিবার্হী অফিসার মোঃ মাসুম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার,পুলিশ সুপার আলীমুজ্জামান বিপিএম,সাবেক সংসদ ও আমান মওদুদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাসনা জসীমউদ্দীন মওদুদ,আসমা তৌফিক চৌধুরী ও আনসারউদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু জাফর প্রমুখ। অনুষ্ঠানে আমান মওদুদ ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  ১০৪ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে ৯২ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।

পরে প্রধান অতিথি ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী (বীর বিক্রম) তার শ্বশুর পল্লী কবি জসীমউদ্দীনের কবর জিয়ারত করেন এবং জসীমউদ্দীন সংগ্রহশালা জাদুঘর পরির্দশন করেন।

উল্লেখ্য আনসারউদ্দীন উচ্চ বিদ্যালয়টি পল্লী কবি জসীমউদ্দীনের পিতার নামে প্রতিষ্ঠিত।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।