• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি।

মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে দোয়া মাহফিল, শীতবস্ত্র বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার  নতুন বছরের প্রথম দিন সন্ধায় মুন্সিবাজারে  বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা  মোঃ হাসিবুর রহমান জ্যামির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সৈয়দ মাকসুদ আলী  বিদু।

উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন, এটা একটি অরাজনৈতিক সংগঠন এই সংগনের মূল কাজ অসহায় মানুষের পাশে থাকা,ইতিমধ্যে এই সংগঠনের মাধ্যমে মহামারি করোনাভাইরাস থেকে শুরু করে নানা ধরনের দুর্যোগ মোকাবেলায় অসহায় মানুষের পাশে থেকে কাজ করে গিয়েছেন,এবং আগামী সামনের দিনে ও যেন যে কোন দুর্যোগ মোবাবেলায় সর্বদা এই সংগঠন অসহায় মানুষের পাশে থেকে তাদের মাঝে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে থাকতে পারে সেই আশা ব্যাক্ত করি। ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের সভাপতি সেক জাহিদ,সাধারন সম্পাদক মোঃ কায়ুম,ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান জনি, ইউপি মেম্বারসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরনের মাধ্যমে শেষ হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।