• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় ক্লিনিকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের
ফরিদপুরের আলফাডাঙ্গায় নানা অনিয়মের অভিযোগে একটি প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অভিযান পরিচালনার খবর পেয়ে অন্যসব প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের সংশ্লিষ্টরা পালিয়ে যায়।
গতকাল বুধবার দুপুরে উপজেলা সদরের হাসপাতাল রোডে অবস্থিত পপুলার প্রাইভেট হসপিটাল এন্ড  ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো. বায়েজিদকে ৫৫,০০০ টাকা জরিমানা করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মো. মাহবুবুল ইসলাম।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুল হাসান, আলফাডাঙ্গা থানা এস আই মো. মঞ্জুরুল ইসলামসহ উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পপুলার প্রাইভেট হসপিটাল এন্ড  ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তারের মিথ্যা বিজ্ঞাপন দিয়ে জনসাধারণের সাথে প্রতারণা করার অভিযোগে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪৪ ধারায় ৫০,০০০ টাকা ও মেডিকেল প্রাকটিস এবং বেসরকারী ক্লিনিক ল্যাবরেটরী নিয়ন্ত্রণ মধ্যাদেশ- ১৯৮২ এর ৮ (১৩) ধারা অনুযায়ী ৫,০০০ টাকা জরিমানা করা হয়। দু’টি আইনে মোট ৫৫,০০০ টাকা জরিমানা করা হয়।
আলফাডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মাহবুবুল ইসলাম জানান, বিভিন্ন অনিয়মের অভিযোগে একটি প্রাইভেট হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করা হয়েছে। পরে অন্যসব প্রাইভেট ক্লিনিক ও  ডায়াগনস্টিক সেন্টারে গেলে সংশ্লিষ্ট সকলে পালিয়ে যায়। এসময় তিনি আরও জানান, এই অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।