• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে “স্বেচ্ছায় মানবতার সেবা” নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ

পরিবেশ রক্ষায় বৃক্ষ রোপন,রক্তদান,দরিদ্রদের খাদ্য সামগ্রী বিতরন ও মসজিদ মাদ্রাসায় অনুদান প্রদানের মাধ্যমে ফরিদপুরে আত্মপ্রকাশ করলো “ স্বেচ্ছায় মানবতার সেবা” নামে একটি মানবিক সংগঠন। সংগঠনটির আত্মপ্রকাশ উপলক্ষে আজ শুক্রবার সকালে ফরিদপুর শহরতলীর টেপাখোলা বেড়ী বাঁধ এলাকা ও ভাজনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন করা হয়।

আজ শুক্রবার দুপুরে জুম্মাবাদ ভাজনডাঙ্গা কলোনী জামে মসজিদের ম্যানেজিং কমিটির হাতে নগদ ১০ হাজার টাকার অনুদান প্রদান ,ভাজনডাঙ্গা বিহারী কলোনীর দরিদ্র মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও টেপাখোলা হাফেজিয়া মাদ্রাসায় এতিম দরিদ্র ছাত্রদের জন্য কোরআন শরিফ বিতরন করা হয়।

এই সব কর্মসুচির উদ্বোধন করেন স্বেচ্ছায় মানবতার সেবা সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মোঃ মতিনুর রহমান মতিয়ার। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ওহিদুজ্জামান লাবু বিশ্বাস,ফরিদুল ইসলাম,পলাশ আহমেদ,মামুন সরকার,ইমরান হোসেন রিপন,আকাশ আহমেদ,নাজমুল হাসান নাসির,মোস্তাক আহমেদ,রিয়াজ আহমেদ,মোঃ নাসির হোসেন,তারেক ফকির,আশিক ফকির,মিঠুন রায়, রিপন ইকবাল ও মোঃ হাসান।

সংগঠনের আহবায়ক মোঃ মতিনুর রহমান মতিয়ার জানান, আমরা কিছু সমমনা বন্ধু ও বিভিন্ন পেশাজীবিদের নিয়ে এই সংগঠনটি করেছি। আমাদের উদ্দেশ্য এই সংগঠনের মাধ্যমে দরিদ্র মানুষের পাশে থাকা । সমাজের জন্য কিছু করার মানুষিকতা আছে এমন যে কেউ আমাদের সংগঠনের সদস্য হতে পারবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১