• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
চরভদ্রাসনে জাতীয় শোক দিবসের প্রস্তুতী সভা সম্পন্ন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ সন্মেলন কক্ষ্যে সোমবার দুপুর ১২ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে এক প্রস্তুতী সভা সম্পন্ন হয়েছে। এ প্রস্তুতী সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মোঃ মাসুম রেজা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মোতালেব হোসেন মোল্যা। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম এবং ওসি প্রতিনিধি এসআই সোহেল প্রস্তুতী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দিবসটি যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু, মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন আক্তার, যুবউন্নয়ন কর্মকর্তা মোঃ জিয়াউল হক, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ কাউছার, যুগ্ন সম্পাদক মোঃ আনোয়ার আলী মোল্যা, শিক্ষক শিরিন সুলতানা ও মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান খান প্রমূখ।

জানা যায়, প্রস্তুতী সভায় জাতীয় শোক দিবসের প্রথম প্রহরে সরকারি বেসরকারি ও স্বায়তশাষিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত্ত রাখা, কালো ব্যাচ ধারন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতীতে পুস্প স্তবক অর্পন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্নজিবনী নিয়ে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা, বিভিন্ন মসজিদ মন্দির ও গীর্জায় বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের বিদ্বেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়ার ব্যবস্থা সহ তবারক বিতরনের জন্য উদ্যোগ নেওয়া হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।