• ঢাকা
  • রবিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং
বোয়ালমারীতে দুর্ধর্ষ ডাকাতি আহত ৩

ফরিদপুরের বোয়ালমারীর দাদপুরে বুধবার রাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আওয়ামীলীগ নেতাসহ ৩ জন আহত হয়েছেন। মারাত্মক আহত দুই জনকে বোয়ালমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার দাদপুর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও পাট ব্যবসায়ী চিতারবাজার গ্রামের এম এ মাজেদ মুন্সীর বাড়িতে বুধবার রাত দুইটার দিকে এই ডাকাতি সংঘটিত হয়। ৫/৬ জনের একটি ডাকাত দল মাজেদ মূন্সীর ১ তলা ভবনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে গৃহকর্তা এম এ মাজেদ মুন্সীসহ বাড়ির সবাইকে বেধে ফেলে। এ সময় ডাকাতদল মাজেদ মুন্সী, তার স্ত্রী আফরোজা বেগম ও ছেলে আশিক আহমেদকে কুপিয়ে আহত করে ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ২ লক্ষ টাকা, দুটি ল্যাপটপ ও পাঁচটি মোবাইল লুট করে নিয়ে যায়। মারাত্মক আহত মাজেদ মুন্সী ও তার স্ত্রী আফরোজা বেগমকে বোয়ালমারী উপজলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ফরিদপুর পুলিশ সুপার মো, আলীমুজ্জামান, সহকারী পুলিশ সুপার ( মধুখালী সার্কেল ) আনিসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান বলেন, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ না পাওয়ায় কোন মামলা হয়নি তবে আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।