• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে সৌদি প্রবাসির বাড়িতে ডাকাতির অভিযোগ; মালামাল লুট

মো. মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন থেকে

ফরিদপুরের চরভদ্রাসনে জানালার গ্রীল কেটে ঘরে ঠুকে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের এমকে ডাঙ্গী গ্রামে।

সৌদি প্রবাসির স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩২) জানান, গত সোমবার রাত দশটার দিকে তিনি তার দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে এক তলা ভবনের একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঘুম ভাঙ্গলে তার কক্ষে গামছা দিয়ে মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা চাঁরজন ব্যক্তিকে দেখতে পান।

এসময় তার গায়ে থাকা ওড়ঁনা দিয়ে তার মুখ ও হাত বেধেঁ ফেলে অজ্ঞাতরা। তাদের হাতে পিস্তল সাদৃশ্য বস্তু সহ চাকু ও চায়নিজ কুড়াল ছিল বলে তিনি জানান।

এসময় তারা সাবিনার গলায় থাকা একটি স্বর্নের চেইন, হাতে থাকা একটি আংটি ও বালা ছিনিয়ে নেয়। এছাড়া একটি মোবাইল ও আলমারীতে থাকা ১২ হাজার টাকা নিয়ে যায় তারা। ঘটনার পরে তিনি দেখতে পান, তার ঘরের প্রধান গেটের কাছের একটি ও শোয়ার কক্ষের জানালার গ্রীল কাটা রয়েছে।

এব্যাপারে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মো. মনির হোসেন পিন্টু
চরভদ্রাসন, ফরিদপুর

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।