• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
নোয়াখালীর কোম্পানীগঞ্জে তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে সাথে বেঁধে নির্যাতন

নিজস্ব প্রতিনিধি :- নোয়াখালীর কোম্পানীগঞ্জে চরএলাহীতে তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। তাদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

গত শনিবার (১ মে) দুপুরে চরএলাহী ২নং ওয়ার্ডের চরকলমী গ্রামের শাহাদাত নগরের স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীর ও তার ছেলে মাসুদ এ নির্যাতন করেন বলে অভিযোগ উঠে।

অভিযুক্ত জাহাঙ্গীর একই গ্রামের আছইয়া মানিকের ছেলে। আহত আইয়ুব খান (১৭) ও বিবি খতিজা (৩৫) একই গ্রামের জাবেদ হোসেনের ছেলে ও স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে তাদের বর্গাচাষকৃত জমিতে ধান খাওয়ায় জাহাঙ্গীরের গরুকে পিটিয়ে তাড়িয়ে দেয় আইয়ুব খান। এ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর ও তার লোকজন আইয়ুব খানকে হাত-পা বেঁধে মারধর করেন। তাকে বাঁচাতে মা বিবি খাদিজা গেলে মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন করা হয়। পরে এ ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আবদুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কোনো মানুষ এমনভাবে নির্যাতন করতে পারে না। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়ে আইনি ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছি ভুক্তভোগী পরিবারকে।

পরে একইদিন রাতে এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, রোববার (২ মে) তদন্ত করে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।