• ঢাকা
  • সোমবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ ইং
সদরপুরের আটরশি দরবার শরীফের জাকেরের আত্নহত্যা

লাশ উদ্ধার সদরপুর থানা পুলিশের

নিহত মরদেহ নেওয়া হচ্ছে ফরিদপুর মর্গে

ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশি বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফের এক জাকেরের আত্নহত্যার ঘটনা ঘটেছে। নিহত ওই ব্যক্তির নাম শেখ ফরিদ(৪৮)। নিহত শেখ পরিদ নরসিংদি জেলার শিবপুর থানার মাছিমপুর ইউনিয়নের মিয়ার গঞ্জ গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র। তার দুই মেয়ে ও  ১ ছেলে রয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে দরবার শরীফের সীমানা প্রাচীরের বাইরের ময়লা ফেলার পুকুরপাড়ে এ আতœহত্যার ঘটনা ঘটে।  মরদেহ পুকুর পাড়ের টিনের প্রাচীরের আড়ার সাথে গলায় গামছা দিয়ে ঝুলে থাকায় সকাল ৯টার দিকে অন্য জাকেররা ময়লা ফেলতে গেলে তার লাশ দেখতে পেয়ে দরবার শরীফের প্রধান মোঃ কাবুল হোসেন কে জানানো হয়।

পরে মোঃ কাবুল হোসেন সদরপুর থানা পুলিশ কে অবহিত করলে ঘটনাস্থলে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম তুহিন আলী যান। পরে প্রাচীরের কাঁঠের আড়ার সাথে থেকে মরহেদ মাটিতে নামিয়ে প্রাথমিক তথ্যবিবরনী শেষে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম তুহিন আলী জানান,মরদেহ উদ্ধার করে ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। আতœহত্যার বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জানা গেছে, নিহত শেখ ফরিদ গত এক সপ্তাহ পূর্বে দরবার শরীফে খেদমতের উদ্দেশ্যে আসেন। গত শুক্রবার থেকে নরসিংদী জেলার জাকেরানদের দরবার শরীফের রওজা এলাকার খেদমত শুরু হয়। খেদমদকারী দলের প্রধান মোঃ পিয়ার আলী জানান, তিনি আতœহত্যা করার পর তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। অনেকটা মানসিক ভারসাম্যহীন বলেও তিনি জানান। অপরদিকে তার লাশ নিতে পরিবারের সদস্যরা দরবার শরীফের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে জানা যায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।