• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ ইং
নাটোর-বগুড়া মহাসড়ক চার লেনে উন্নীতকরণসহ প্রশস্তকরণ কার্যক্রম শুরু

দেড়শ’ কোটি টাকা ব্যয়ে শহরের মাদ্রাসা মোড় থেকে শেরকোল পর্যন্ত নাটোর-বগুড়া মহাসড়কের প্রশস্তকরণ কার্যক্রম শুরু হয়েছে। এরমধ্যে উত্তরা গণভবন পর্যন্ত তিন কিলোমিটার সড়কের উভয় পাশে ড্রেন কাম ফুটপাথ এবং মাঝে ডিভাইডারসহ চার লেনে উন্নীতকরণ করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে এগারোটায় মহাসড়ক প্রশস্তকরণ কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নাটোর-২ আসনের ( নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।


এ উপলক্ষ্যে মাদ্রাসা মোড়ে আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য শিমুল বলেন, করোনা সংক্রমণ এবং বন্যা দূর্যোগ পরিস্থিতি মোকাবেলার মধ্যেও দেশের উন্নয়ন কার্যক্রম থেমে নেই। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আমরা এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করবো। সেই লক্ষ্যে দেশের উন্নয়ন অগ্রযাত্রার কার্যক্রম আগামী দিনগুলোতে আরো বেগবান হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার, নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু।


নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম জানান, শহরের মাদ্রাসা মোড় থেকে উত্তরা গণভবন পর্যন্ত তিন কিলোমিটার পর্যন্ত পৌরসভার অন্তর্গত সড়ক উভয় পাশে ড্রেন কাম ফুটপাত এবং মাঝে ডিভাইডারসহ চার লেনে উন্নীতকরণ করা হবে। নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা পর্যন্ত ৩৪ ফুট প্রশস্তকরণ কার্যক্রমের নির্মাণ ব্যয় ৮২ কোটি টাকা। ১৮ মাস সময়সীমার একই সময়ে খেজুরতলা থেকে সিংড়া উপজেলার শেরকোল পর্যন্ত মহাসড়ক প্রশস্তকরণ কার্যক্রমে আরো ব্যয় হচ্ছে ৬৪ কোটি টাকা। অর্থাৎ মোট ব্যয় প্রায় দেড়শ’ কোটি টাকা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।