• ঢাকা
  • রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে তেলের পাম্পে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

ফরিদপুরে বিভিন্ন তেলের পাম্পে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেছেন। এ সময় তেলের পাম্পে পরিমাপে তেল কম দেয়া ও অতিরিক্ত গ্যাস সিলিন্ডার রাখার দায়ে সদর উপজেলার ২টি ফিলিং ষ্টেশন ও ১টি এলপিজি গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার নেতৃত্বে সদর উপজেলার বিভিন্নস্থানে উপজেলা প্রশাসন, বিএসটিআই এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক এই যৌথ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা বলেন, অভিযানে পরিমাপে তেল কম দেয়ার অপরাধে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ মোতাবেক সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ২টি তেলের পাম্পকে বিশ হাজার টাকা এবং লাইসেন্সে উল্লিখিত পরিমাণের বেশি পরিমাণ এলপিজি গ্যাস সিলিন্ডার মজুদ রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় ভ্রাম্যমান আদালতের বিচারক ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা সহ ফরিদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল শেখ, ফরিদপুর বিএসটিআই এর পরিদর্শক, জেলা স্যানিটারী ইনস্পেক্টর এবং ফরিদপুর জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০