• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং
বকশীগঞ্জে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

জামালপুরের বকশীগঞ্জে “মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার” স্লোগান নিয়ে সামাজিক অপরাধ দমন, ছোট ছোট সমস্যা সহজে সমাধান করা ও পুলিশিং সেবা জনগণের দৌড়গোরায় পৌঁছে দেয়ার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
জামালপুর জেলা পুলিশের সহযোগিতায় এবং বকশীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার ৪ নং সাধুরপাড়া ইউনিয়নে এবং ২ নং বগারচর ইউনিয়নে বিট হিসেবে কার্যক্রম শুরু করা হয়।
বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল।
পৃথক পৃথক আলোচনা সভায় এ সময় বক্তৃতা রাখেন বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বগারচর ইউনিয়ন বিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই তাজুল ইসলাম, সাধুরপাড়া বিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই মিজানুর রহমান, সারমারা নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আল ফারুক, বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান , মুক্তিযোদ্ধা মমতাজ আলী প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।