• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় শ্রমিকলীগ সভাপতির উপর হামলার ঘটনায় থানায় মামলা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: সালথা উপজেলা শ্রমিক লীগের সভাপতি খোন্দকার শাহিনের উপর হামলার ঘটনায় গতকাল শনিবার রাতে সালথা থানায় আউয়াল মুন্সীকে প্রধান আসামী করে ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন শাহীনের স্ত্রী। শাহীন ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত খোন্দকার শাহীন বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে আউয়াল মুন্সী ও দুলাল কাজী আগেও কয়েক দফা আমার উপর হামলার চেষ্টা করে। গত ৩০ ডিসেম্বর বুধবার রাতে বাউষখালী বাজার থেকে বাড়ি ফেরার পথে গৌতম কুন্ডুর বাড়ির সামনে পৌছালে আমার মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায় আউয়াল মুন্সী, দুলাল কাজী ও তার লোকজন। আওয়াল মুন্সি ও দুলাল কাজীর বাড়ি বল্লভদী গ্রামে। মামলায় মোট ১০ জনসহ অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করা হয়েছে।

এবিষয়ে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলী বলেন, সালথা উপজেলা শ্রমিক লীগের সভাপতি খোন্দকার শাহীনের উপর হামলার ঘটনায় অভিযোগ পাওয়া মাত্রই মামলা রুজু করা হয়েছে। হামলার ঘটনার পর থেকেই ওই এলাকায় অভিযান চালানো হয়। সবাই পালাতক থাকায় কাউকে আটক করা সম্ভাব হয়নি। আসামীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।