• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মাহিন্দ্র ট্রাক্টরের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছে।নিহত সাইকেল আরোহী অনিল রবিদাস (৩৫) পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার গোবিন্দবাটি গ্রামের নালু রবিদাসের ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে সাপাহার-আগ্রাদ্বিগুন রাস্তার চৌধুরী পাড়ার অদুরে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদশর্ী সূত্রে জানা গেছে সাপাহার সদরে আসার জন্য ওই দিন সকালে অনিল রবিদাস বাড়ি থেকে বের হয়ে  সাপাহার উপজেলার চৌধুরীপাড়া সংলগ্ন রাব্বানীর সারের দোকানের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহী অনিল রবিদাস ঘটনা স্থলেই লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। এসময় স্থানীয়রা ঘাতক ট্রাক্টর ও ড্রাইভাকে আটক করে স্থানীয় ইউপি সদস্য মিজানুর চৌধুরী’র জিম্মায় রেখে আহত অনিল রবিদাসকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে আনলে কর্তব্যরত চিকিৎসক অনিলকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান,খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ঘাতক ড্রাইভারকে আটক করে ও মাহিন্দ্র ট্রাক্টরটি জব্দ করাা হয়।ঘাতক ড্রাইভার সাপাহার উপজেলার মানিকুড়া উত্তর পাড়ার আবুলের ছেলে সোহেল রানা বলে জানা গেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।