• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
জামিনে মুক্তি পেলেন উপজেলা আ’লীগ নেতা চৌধুরী সাব্বির

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

নয় দিন কারাভোগের পর ফরিদপুর আদালত থেকে জামিনে মুক্তি পেলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী। বুধবার বিকালে ফরিদপুর জেলা কারাগার থেকে তিনি মুক্তি পান।

চৌধুরী সাব্বির আলীর পক্ষের আইনজীবী আবু জাফর আহাম্মেদ ও মোঃ জয়নাল আবেদীন বকুল মিয়া জানান, সালথা উপজেলার একটি পুলিশ এ্যাসোল্ট মামলায় গত ২৩ ফেব্রুয়ারি ফরিদপুর ৬নং আমলী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক তা নাকচ করে দিয়ে তাকে কারাগারে পাঠান।

আজ বুধবার (৩মার্চ) সকালে ফরিদপুরের ওই আদালতে আবারো তার জামিন আবেদন করলে আদালতের ভারপ্রাপ্ত বিচারক বিজ্ঞ চিফ-জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল হামিদ তাকে জামিন দেন। বিকাল পৌনে ৩টায় ফরিদপুর জেলা কারাগার থেকে তিনি মুক্তি পান।

মুক্তির সময় চৌধুরী সাব্বির আলীকে গ্রহণ করতে তার নিজ এলাকা সালথা থেকে দেড় শতাধিক মোটরসাইকেল ও বেশ কিছু মাইক্রবাসযোগে আওয়ামী লীগের নেতাকর্মী ও শতশত সমর্থকরা জেলগেটে উপস্থিত হন। এ সময় উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে গাড়িবহর নিয়ে তিনি নিজ এলাকায় আসেন। এদিকে সাব্বির চৌধুরীর জামিনের খবর পেয়ে সালথা বাজারের ব্যবসায়ীরা দুই ঘন্টার জন্য সকল দোকান-পাট বন্ধ রেখে তাকে সম্মান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।