• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ত্যাগি নেতাদের যথার্থ সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব -এমপি নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন সোমবার সকালে ভাঙ্গা কুমার নদীর উপর নির্মিত ডাক্তার শওকত আলী ফকির সেতুর নাম ফলক উদ্বোধন করেন। একই সাথে সেতুটি দিয়ে এখন থেকে নিয়মিত যানবাহন ও জনসাধারনের চলাচলের জন্য খুলে দেওয়া হয়।

আলগী ইউনিয়ন বাসির দীর্ঘদিনের দাবি কলেজপাড়ে কুমার নদীর উপর একটি বড় সেতু নির্মানের। সেই সাথে সেতুটি নিমার্নের ফলে পাশ্ববর্তী মুকশেদপুর থানার সাথে যান যোগাযোগ ও সচল হলো। সকলের দাবির কথা বিবেচনা করে এমপি নিক্সন চৌধুরীর আপ্রান চেষ্টায় স্বল্প সময়ের মধ্যে সেতুটি নিমার্ন কাজ শেষ হয়। এমপি নিক্সন চৌধুরী সেতুটির ভিত্তি প্রস্তুর উদ্ধোধনের সময়েই তিনি সেতুটির নামকরন করেছিলেন ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সফল সভাপতি ও ত্যাগী নেতা মরহুম ডাক্তার শওকত আলী ফকিরের নামে সেতুটির নাম করন করা হবে। এমপি নিক্সন চৌধুরী আজ সোমবার সেতুটির নামকরন ফলক উদ্ধোধনের সময় বলেন, আওয়ামীলীগকে ভালবেসে যারা ত্যাগ স্বীকার করে দলটিকে আজ উচ্চ পর্যায়ে নিয়ে এসেছে তাদের মধ্যে মরহুম ডাক্তার শওকত আলী ফকিরও একজন। অত্যান্ত সৎ ও বিনয়ী এবং জন দরদি নেতা হিসাবে তার সুনাম ছিল সর্বত্র। আমাদের সকলেরই উচিত এসব ত্যাগি নেতাদের যথার্থ সম্মান প্রদর্শন করা।

আগামীতে ফরিদপুর-৪ আসনে যত বড় স্হাপনা হবে আমি আশা করব ত্যাগি নেতাদের নামে যেন সেসব হয়। এছাড়াও বাবলাতলা সেতু, চৌকিঘাটা সেতুর নামও আওয়ামীলীগের ত্যাগি নেতাদের নামে নামকরন করা হবে।

মরহুর ডাক্তার শওকত আলী ফকির সেতুর নামকরন ফলক উদ্বোধন কালে উপস্হিত ছিলেন, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম ডাক্তার শওকত আলী ফকিরের ছেলে আওয়ামীলীগ নেতা এ্যাপোলো নওরোজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, আলগী ইউপি চেয়ারম্যান কাওছার ভুইয়া, ঘারুয়া ইউপি চেয়ারম্যান শফিউদ্দিন মোল্লা, আজিমনগর ইউপি চেয়ারম্যান মোতালেব মাাতুব্বর, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।