• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
শামা ওবায়েদের সুস্থতা কামনায় সালথায় বিএনপির দোয়া মাহ্ফিল

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি শামা ওবায়েদ ইসলাম (রিংকু)র সুস্থ্যতা কামনায় ফরিদপুরের সালথায় নিজ নির্বাচনী এলাকায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (৩ নভেম্বর) বাদ আছর সালথা সরকারী কলেজের পাশে সালথা কওমী মাদ্রাসার এক কক্ষে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি আয়োজিত এ দোয়া মাহ্ফিলের সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির সভাপতি ছিদ্দিকুর রহমান তালুকদার, এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান (মনির) মোল্যা, সহসভাপতি শাহিন মাতুব্বর,বিএনপি নেতা ও উপজেলা ভাইস-চেয়ারম্যান আছাদুজ্জামান (আছাদ), উপজেলা বিএনপির সহসভাপতি ও যদুনন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন খাঁন, সিনিয়র যুগ্নসাধারন সম্পাদক খন্দকার খায়রুল বাসার (আজাদ), যুগ্ন সাধারন সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট লাভলু, গট্টি ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল মাতুব্বর, বল্লভদী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক এহসান মাতুব্বর, বিএনপি নেতা মোহাম্মদ আলী, যুবদল নেতা শফিকুল ইসলাম, মিজানুর রহমান মিজান, বাবুল মোল্যা, ছাত্রদল নেতা আনিচুর রহমান (তাজুল) সাইফুল আলম প্রমূখ।

উল্লেখ্য গত ৩১ অক্টোম্বর বিএনপির এই নেত্রী শামা ওবায়েদ ও তার স্বামী শোভন ইসলামের করোনা রির্পোট পজেটিভ আসে। এর পর থেকে তিনি ঢাকার বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। এ খবরে বিএনপির নেতাকর্মীরা উদ্ধিগ্ন। সবাই এই নেত্রীর সুস্থ্যতা কামনা করছেন। উক্ত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন, সালথা কওমী মাদ্রাসার মোহতামীম মাওলানা মুফতি মাহফুজুর রহমান। এসময় বিএনপি নেত্রী শামা ওবায়েদের স্বামী শোভন ইসলামের সুস্থ্যতাও কামনা করা হয়।

৩ নভেম্বর ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।