• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফ্রান্সে মহানবী (সা:)-কে নিয়ে ব্যঙ্গচিত্র’ কানাইপুরে ইমাম কল্যাণ ফাউন্ডেশনের প্রতিবাদ

ফ্রান্সে মহানবী (সা.) কে নিয়ে অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রদর্শনী, মুসলমানদের উপর হামলা ও নিপিড়নের প্রতিবাদে ফরিদপুরের কানাইপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কানাইপুর ও কৃষ্ণনগর ইউনিয়ন ইমাম কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে ৩/১১/২০২০ রোজ: মঙ্গলবার দুপুর ২টায় সদর উপজেলার কানাইপুর বাজার ট্রাকস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কানাইপুর ও কৃষ্ণনগর ইউনিয়ন ইমাম কল্যান ফাউন্ডেশনের সভাপতি মাওলানা কবীর আহমাদ সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মাওঃ নুরুল আমীন, সহ-সভাপতি মাওঃ আঃ রহমান সম্পাদক, মাওঃ গিয়াস উদ্দীন সাংগঠনিক সম্পাদক,
মাওঃ মাহবুবুল কবীর যুগ্ন সম্পাদক, মাওঃ দেলোয়ার হুসাইন প্রচার সম্পাদক প্রমুখ।

সমাবেশ শেষে কানাইপুর বাজারের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় মিছিলে উপস্থিতি হাজার হাজার মানুষের ঢল নামে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরণের কর্মকান্ড বেড়ে গেছে। আমরা এসবের নিন্দা জানাচ্ছি এবং এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, স্কুল-মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, মসজিদের ইমাম-মুয়াজ্জিন সহ মুসুল্লীরা, বাজারের বিভিন্ন শ্রেণি-পেশার ব্যবসায়ী বৃন্দ ও স্থানীয় জনসাধারণ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।