• ঢাকা
  • বুধবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
কাজী সিরাজুল ইসলামের পক্ষ থেকে ফরিদপুর প্রেসক্লাবকে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান

কাজী সিরাজুল ইসলামের পক্ষ থেকে ফরিদপুর প্রেসক্লাবকে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে ।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বাংলাদেশ কৃষক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ফরিদপুর -১ আসনের সাবেক সংসদ সদস্য, আমিন জুয়েলার্সের ব্যবস্হাপনা পরিচালক আলহাজ্ব কাজী সিরাজুল ইসলামের পক্ষ থেকে ফরিদপুর প্রেসক্লাবের উন্নয়ন কাজে ৫ লক্ষ টাকার চেক বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর প্রেসক্লাব সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকিসহ প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংবাদিক পান্না বালা, সাবেক উপ কমিটির সদস্য আওয়ামী লীগ আসাদুল করিম, সুজিত রায়সহ প্রমূখ। সভা পরিচালনা করেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন।
সভায় বক্তারা কাজী সিরাজুল ইসলামের অবদানের জন্য তাকে ধন্যবাদ জানান। একই সাথে প্রেসক্লাব তার এ অবদানকে চিরস্মরণীয় করে রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তারা এই অবদানের জন্য কাজী সিরাজুল ইসলামের দীর্ঘায়ু ও শুভকামনা প্রত্যাশা করেন।

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম অহিদ,সিনিয়র সাংবাদিক এসএম তমিজউদ্দিন তাজ, এমএম জিলানী রুনু, নির্মলেন্দু চক্রবর্তী শংকর,শফিকুল ইসলাম মনি, শেখ মনির হোসেন, সেবানন্দ বিশ্বাস, শেখ মফিজুর রহমান শিপন, মঞ্জু আরা স্বপ্না, জাহিদুল ইসলাম, সুমন ইসলাম সুজাউজজামান জুয়েল প্রমূখ, মানিক দাস।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

অক্টোবর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১