• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
এমপি নিক্সন চৌধুরীর ৪৪তম জন্মবার্ষিকী পালন

(ছবিতে এমপি নিক্সন চৌধুরীর ৪৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটছেন ভাঙ্গা উপজেলার নিক্সন চৌধুরী সমর্থক নেতা-কর্মীরা।

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-৩/৩/২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সনের ৪৪ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার উপজেলা পরিষদ হল রুমে আয়োজন করা হয় জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা।

এসময় এমপি নিক্সন চৌধুরী মুঠোফোনে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ২০১৪ সালে যখন আমার যৌবনের মোক্ষম সময় সেসময় আমাকে ভালবেসে ফরিদপুর-৪ আসনের জনগন আমাকে এমপি বানিয়ে সংসদে পাঠিয়েছে। ২০১৯ সালেও পুনরায় আমাকে তারা ভালবেসে এমপি বানিয়েছে। আমাকে জনগন যেভাবে ভালোবেসে তাদের প্রতিনিধি বানিয়েছে আমিও ঠিক তাদেরকে ভালবেসে আমার যৌবনকে তাদের পিছে ব্যয় করেছি। আমি উন্নয়ন ও মুল্যায়ন দিয়ে ফরিদপুর-৪ আসনকে মডেল আসন হিসাবে দাড় করিয়েছি।
বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আগামীতে এই ভালবাসার জনগনকে সাথে নিয়ে নৌকার হয়ে কাজ করে যাব ইনশাল্লাহ। আজ আমাকে ভালবেসে যারা সুন্দর আয়োজন করেছে তাদের পাশাপাশি ফরিদপুর-৪ আসনের সকল জনগন সহ বাংলার মানুষের প্রতি রইল আমার গভীর শ্রদ্ধা।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমানের নেতর্ৃত্বে কেক কাটা ও আলোচনা সভা হয়। তিনি বলেন, আমরা এমন একজন নেতা পেয়েছি যিনি দিনরাত জনগনের কল্যানে কাজ করে যাচ্ছেন। সকল জনগনই যেন তার পরম আত্মীয়। দীর্ঘ ৪০ বছরের উন্নয়ন তিনি মাত্র ৭ বছরেই করে জনগনের হৃদয়ের আসনে জায়গা করে নিয়েছেন।

অপর বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান বলেন, নেতা তৈরী হয় যুগে যুগে। ভাগ্যক্রমে আমরা এমন একজন নেতা পেয়েছি যিনি শুধু দিতেই জানেন। কখনও জনগনকে নিয়ে ব্যবসা করেন নাই তিনি। জনগনকে ভালবেসে সে তার যৌবন ব্যয় করেছেন। তাই তাকে ভালোবেসে তার যোগ্য নেতর্ৃত্বকে প্রকাশ করা আমাদের ইমানি দায়িত্ব। তার এই ৪৪তম শুভ জন্মদিনে তার দীঘার্য়ু কামনা করি।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, সরকারি কে,এম কলেজের সাবেক জিএস লাবলূ মুন্সি, পৌর কাউন্সিলর ওমর খয়রাতি, ঘারুয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী মনসুর মুন্সি, যুবলীগ নেতা আশিকুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য ১৯৭৮ সালের ৩রা মার্চ এই দিনে মাদারীপুর জেলার শিবচর উপজেলার পিতা ইলিয়াছ আহমেদ চৌধুরীর পরিবারে জন্মগ্রহন করেন এমপি নিক্সন চৌধুরী। তিনি জাতির জনক বঙ্গবন্ধুর দৈহিত্র।

০১৮৫১৯১৫৮৩৫  (ছবিতে এমপি নিক্সন চৌধুরীর ৪৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটছেন ভাঙ্গা উপজেলার নিক্সন চৌধুরী সমর্থক নেতা-কর্মীরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।