• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সাংবাদিক বি.কে. সিকদার সজলের পিতার শ্রাদ্ধ অনুষ্ঠান

নিরঞ্জন মিত্র(নিরু)(ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুর প্রেসক্লাবের সদস্য, দৈনিক আলোকিত বাংলাদেশ ও অনলাইন নিউজ পোর্টাল এর নিউজ বাংলা 24 জেলা প্রতিনিধি সাংবাদিক বি.কে. সিকদার সজলের পিতা স্বর্গীয় বিলাস সিকদারের শ্রাদ্ধশান্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শ্রাদ্ধঅনুষ্ঠানে (৩ জানুয়ারী) সোমবার মধুখালী উপজেলায় বাগাট ইউনিয়নের বাগাট গ্রামের দাসপাড়া নিজ বাসভবনে স্বর্গীয় বিলাস সিকদারের মহাশয়ের শ্রাদ্ধ অনুষ্ঠান উপলক্ষে তাঁর পুত্র সজল সিকদার হিন্দু শাস্ত্রানুযায়ী পিতৃপুরুষের আত্মার শান্তির কামনায় এবং তাদের আশীর্বাদ কামনায় দান-ধ্যান সহ এক অতিথি ভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় শ্রাদ্ধঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অতুল সরকার, মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুল, ইনডিপেন্ডেন্ট টেলিভিশন এর জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ- সাধারণ সম্পাদক মফিজুর রহমান শিপন, আরটিভি জেলা প্রতিনিধি জাকির হোসেন, ৭১ টিভির জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম টিটু, জিটিভির জেলা প্রতিনিধি শেখ মনির হোসেন, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি জাহিদুর রহমান ইবু,যমুনা টিভির তরিকুল ইসলাম হিমেল, দৈনিক সমকাল ও চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি হাসানুজ্জামান, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক মোঃ মুইজ্জুর রহমান রবি, প্রেসক্লাবের নির্বাহী সদস্য এস এম জাহিদ, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মানিক কুমার দাস, দৈনিক নাগরিক বার্তার নির্বাহী সম্পাদক কামরুল ইসলাম সিদ্দিকী, বৈশাখ নিউজ ডটকম এর সম্পাদক ও প্রকাশক রুহুল আমিন, সাংবাদিক খন্দকার আলী আরশাদ কাজল, মন্জুয়ারা স্বপ্না,  দৈনিক দেশ পত্রিকার জেলা প্রতিনিধি নিরঞ্জন মিত্র (নিরু)সহ প্রেসক্লাবের সদস্যগণ, জেলা উপজেলার সাংবাদিকবৃন্দ ও আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত সোমবার সন্ধ্যা ৬ টায় ফরিদপুর জেলার মধুখালী উপজেলায় বাগাট ইউনিয়নের বাগাট গ্রামের দাসপাড়া নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি একজন পল্লী চিকিৎসক ছিলেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস সহ বর্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে যান। তাকে তার ইচ্ছা অনুযায়ী তাকে নিজ বাড়ির আঙ্গিনায় সমাধিস্থ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।