• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপায় অন-লাইন ভূমিকর প্রদান অবহিত করন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:
গলাচিপায় অন-লাইন ভূমিকর প্রদান অবহিত করন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের ভূমি ব্যবস্থাপনা ঢেলে সাজানোর জন্য বর্তমান সরকারের নির্দেশ মোতাবেক পটুয়াখালীর গলাচিপায় ভূমি অফিসের ব্যবস্তাপনায় বৃহস্পতিবার বেলা ১১টায় অফিসার্স ক্লালাবে উপজেলা বিভিন্ন পর্যায়ে জন প্রতিনিধি সরকারি কর্মকর্তা, তহসিলদার, উপজেলা ঈমাম পরিষদ, সুবিধা ভোগী মানুষ ও গণমাধ্যম কর্মীদের নিয়ে এক অবহিত করন সভা অনুষ্ঠিত হয়।

ভূমি অফিসের আয়োজনে ভূমি উন্নয়ন কর আদায়ে জনসচেতনতা বৃদ্ধি ও নাগরিকের করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। সার্বিক বিষয়ে সরকারের দিক নির্দেশনা বিষয়ে গণ-বিজ্ঞপ্তি সহ-সময়সূচী এবং প্রয়োজনীয় তথ্য কাগজ সমূহ কল সেন্টারে ফোন করে সকল তথ্য সমূহ এবং ভূমি সম্পত্তি বিষয়ে রেজিষ্ট্রাশন নিয়ে আলোচনা হয়।

এই উপজেলার সকল পর্যায়ে বিষয়টি জরুরী বাস্তবায়নের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মো নজরুল ইসলাম সকলের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য যে, আগামী এক সপ্তাহ থেকে ভূমি সেবা সপ্তাহে সকল প্রকার ভূমি সেবা গ্রহণ এবং ডিজিটাল ব্যবস্থাপনায় অন-লাইনে, ভূমি মালিকদের আগামী -১লা জুলাই/২১ এর মধ্যে ভূমি রেজিস্ট্রেশন করে ভূমি কর দেয়ার বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি সহ নানাবিধ পদক্ষেপ গ্রহণ করা হবে বলে কতৃর্পক্ষরা জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।