• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
রাঙ্গাবালীতে পালাতে গিয়ে ফকিরের মৃত্যু, আটক ২

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালীতে মারধরের ভয়ে পালাতে গিয়ে খালের পানিতে ডুবে খালেক গাজী (৬৫) নামের এক ফকিরের মৃত্যু হয়েছে।

তিনি দ্রুত সাঁতরে খাল পার হওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু তিনি আর খাল থেকে জীবিত উঠতে পারেননি।

শনিবার দুপুরে সদর ইউনিয়নের উত্তরকাজীর হাওলা আশ্রয়ণ প্রকল্প এলাকা থেকে ওই ফকিরের লাশ উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য লাল মিয়া (৪৫) ও মোটরসাইকেল চালক নাজমুলকে (২২) আটক করেছে পুলিশ।

তাদের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের পূর্ব বাহেরচর গ্রামে।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামের বাসিন্দা খালেক ফকির দীর্ঘদিন ধরে ঝাঁড়-ফুক দিয়ে জ্বিন ও ভূত তাড়ানোসহ নানা রোগের ফকিরালি চিকিৎসা করতেন।

মাস খানেক আগে তিনি পূর্ব বাহেরচর গ্রামের লাল মিয়ার ছেলে আল আমীনের ভূত ছাড়ানোর কথা বলে ২০ হাজার টাকা নেন।কিন্তু কথিত রোগীর অবস্থার উন্নতি না হওয়ায় সে টাকা ফেরত পাওয়ার জন্য লাল মিয়া চাপ দিচ্ছিল। এ কারণে খালেক ফকির পালিয়ে বেড়াচ্ছিলেন।

ঘটনার কিছু আগে খালেক ফকিরকে খুঁজতে দুজন লোক তার বাড়িতে আসে। এ সময় খালেক ফকির মারধরের ভয়ে খাল সাঁতরে পালাতে গিয়ে মারা যান।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।