• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
খুলনায় ২৮ দিন ধরে যুবক নিখোঁজ, পরিবারের উদ্বেগ

স্টাফ রিপোর্টার

খুলনা মহানগরীতে গত ২৮ দিন ধরে মো. রফিক হোসেন পল (৩২) নামে এক যুবক নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় সোনাডাঙ্গা মডেল থানায় জিডি করা হলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ রফিক নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার (২য় ফেজ) বাসিন্দা মো. জাহাঙ্গীর হোসেন ও মোসাঃ মঞ্জুরা বেগম এর একমাত্র ছেলে। নিখোঁজ ছেলের সন্ধান না পেয়ে তারা উদ্বেগ-উৎকণ্ঠায় দিন পার করছেন।

নিখোঁজ ব্যক্তির মা মোসাঃ মঞ্জুরা বেগম জানান, ‘রফিক বিবাহিত। সে এলিট ও আরএস গ্রুপের ডিলারশীপের ব্যবসার সাথে যুক্ত। তার দুজন ব্যবসায়িক পার্টনারও রয়েছে।

গত ৭ জানুয়ারি সকালে ব্যবসার কালেকশনের টাকা আদায়ের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। এর মধ্যে ওই দিন একবার ফোনে জানায়- বাসায় ফিরে তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে যাবে। তবে এরপর তার ব্যবহৃত দুটি নম্বরই (০১৮৭৩-৫০৭৯৯৯ ও ০১৭১৭-৫৮৫৮২১) বন্ধ পাওয়া যায়।

সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে সোনাডাঙ্গা মডেল থানায় একটি জিডি করা হয়। যার নং ৫৯৩, তারিখ: ১৩/০১/২০২১ খ্রিঃ।’

তিনি আরও জানান, পরিবারের জানা মতে তার কোন শত্রু নেই। তবে ব্যবসায়িক কারণে কারো সাথে দ্বন্দ্ব কিংবা শত্রুতার সৃষ্টি হতে পারে। এটা নিয়ে কয়েকবার থানায়, র‍্যাবের সাথে যোগাযোগ করা হলেও তাকে খুঁজে পাওয়া যায়নি। তিনি তার নিখোঁজ ছেলেকে ফিরে পেতে আইন-শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে সোনাডাঙ্গা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, ‘৩২ বছর বয়সী একজন যুবক নিখোঁজ হওয়ার বিষয়টি রহস্যজনক। তিনি কোন কারণে আত্মগোপনে আছেন কিনা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কাজ করছে পুলিশ বলে তিনি জানান।’

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।