• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আলফাডাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি

হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা কাবু করে নিন্মআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ইম্পেরিয়াল কনসালট্যান্ট এন্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ শামীম রেজা।

শুক্রবার (৩.১২.২১)সকাল ১০টায় দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়ন, আলফাডাঙ্গা পৌরসভা, গোপালপুর.ফলিয়াসহ উপজেলার বিভিন্ন অঞ্চলে এক হাজার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে সৈয়দ শামীম রেজা বলেন,আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে থাকব। তিনি বলেন.দেশের উন্নয়ন জন্য শেখ হাসিনা সরকার,বারবার দরকার।সেকারণেস বঙ্গব্ন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জন্য সবাই দোয়া করবেন যেন তিনি সবসময় সুস্থ থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কেএম জাহিদুল হাসান জাহিদ. বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আলফাডাঙ্গা সদর ইউনিয়ন চেয়ারম্যান একেএম আহাদুল হাসান আহাদ,পৌর প্যানেল মেয়র আজিজ তালুকদার. মিজানুর রহমান প্রমৃখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।