• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে মুজিব বর্ষ উপলক্ষে প্রদর্শনী কাবাডি ম্যাচ অনুষ্ঠিত 

মুজিব বর্ষ উপলক্ষে ছেলে ও মেয়েদের প্রদর্শনী   কাবাডি ম্যাচ আজ মঙ্গলবার রাতে বোয়ালমারী উপজেলার কাদিরদী মাঠে অনুষ্ঠিত হয়।

এতে উভয় বিভাগে জয় লাভ করে বোয়ালমারী উপজেলা দল। ফরিদপুর জেলা পুলিশের সহযোগিতায় এবং কাবাডি কমিটির আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান পিপিএম-সেবা। এছাড়াও আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাশেদুল ইসলাম, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন মুসা, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন প্রমুখ।

ছেলেদের  কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বোয়ালমারী উপজেলা দল তারা প্রতিপক্ষ ফরিদপুর সদর দলকে ৪৮-৪২ পয়েন্টে পরাজিত করে বিজয়ী হয়।

এছাড়া মেয়েদের ইভেন্টে চ্যাম্পিয়ন হয় বোয়ালমারী উপজেলা দল। তারা প্রতিপক্ষ ফরিদপুর সদর দলকে ৩২-২৬ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলায় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন এ প্রতিযোগিতা থেকে আরো ভালো খেলোয়ার বাংলাদেশ দলে খেলার সুযোগ পাবে। তিনি বিজয়ী দলকে অভিনন্দন জানান এবং মাঠে দর্শক আশায় তাদেরকে অভিনন্দন জানান। তিনি বলেন এদেশে কাবাডি অত্যন্ত জনপ্রিয় খেলা। ভবিষ্যতে বাংলাদেশের কাবাডি দল বহির্বিশ্বে তাদের সুনাম অক্ষুন্ন রাখবে বলে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে মেয়েদের বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বোয়ালমারীর দলের চায়না। অন্যদিকে ছেলেদের বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের শুভ। উল্লেখযোগ্য সংখ্যক দর্শক এই খেলাটি উপভোগ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।