• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নগরকান্দার পৌর মেয়র নিমাই সরকারের গাড়ি দূর্ঘটনায় কবলিত, স্ত্রী – পুত্রসহ নিহত ৩ জন

ফাইল ছবি

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মেয়র নিমাই চন্দ্র সরকারসহ ১০ জন। গুরুতর আহত মেয়রকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (০৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।

নিহতরা হলেন নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৮), ছেলে গৌরব সরকার (২৩) ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৬)।

স্থানীয় সূত্র জানায়, নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার, স্ত্রী সঞ্চিতা সরকার, ছেলে গৌরব সরকার ও কামাল মাতুব্বরসহ কয়েকজন ভাঙ্গা উপজেলায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে মাইক্রোবাসে নগরকান্দায় বাড়িতে ফিরছিলেন।

মেয়রকে বহনকারী মাইক্রোবাসে ধাক্কা দেয় জি এফ পরিবহনের যাত্রীবাহী বাস
নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় পৌঁছালে চট্টগ্রামগামী যাত্রীবাহী জি এফ পরিবহনের বাস তাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার ও কামাল মাতুব্বর নিহত হন।

আহত অবস্থায় পৌর মেয়র নিমাই সরকার ও তার ছেলে গৌরব সরকারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গৌরবের মৃত্যু হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পৌর মেয়র নিমাই সরকার। তার অবস্থা আশঙ্কাজনক।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক বলেন, যাত্রীবাহী বাসের ধাক্কায় পৌর মেয়রের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। পৌর মেয়রের অবস্থা আশঙ্কাজনক।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।