• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
দুই শিয়ালের কামড়ে আহত ৩২ জন

ছবি-সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ ৩২জন আহত হয়েছে। শনিবার রাতে দিকে আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাজপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, দুটি শিয়াল তাজপুর গ্রামে প্রবেশ করে নারী শিশুসহ যাকে সামনে পেয়েছে তাকেই কামড়ায়। শিয়ালের কামড়ে অর্ধশত আহত হয়। আহত ৩২ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

গ্রামের স্থানীয় বাসিন্দা আবু সাঈদ বলেন, রাতে দুটি শিয়াল গ্রামে প্রবেশ করে গ্রামবাসীকে এলোপাথারী কামড়ায়। শিয়ালের কামড়ে কমপক্ষে অর্ধশত আহত হয়েছে। লোকজন একটি শিয়ালকে ধরে মেরে ফেলে।

হাসপাতালে আহতরা জানান, বাড়িতে কাজ করার সময় শিয়াল দুটি ঢুকে তাদেরকে কামড়ায়।

তাজপুর গ্রামের হারুন মিয়া বলেন, আমার ভাই গোলাপ মিয়া ও তার কন্যা বাড়ির উঠানে দাঁড়ানো ছিল। হঠাৎ একটি শিয়াল আমার ভাই ও তার কন্যাকে কামড়িয়ে পালিয়ে যাওয়ার সময় গোলাপ মিয়া একটি শিয়ালকে ধরে ফেলে। পরে গ্রামবাসী শিয়ালটিকে পিটিয়ে মেরে ফেলে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন বলেন, শনিবার রাতে শিয়ালের কামড়ে আহত ৩২জন রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে। তাদেরকে রোববার এসে জলাতঙ্ক রোগের টিকা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।